Redmi Note 8 Pro is the best standard telephone expert

 Redmi Note 8 Pro is the best standard telephone expert


Redmi Note 8 Pro is the best standard telephone expert

রেডমি নোট ব্যবস্থাটি টেলিফোনগুলি যে কোনও বছরেই লাইন টেলিফোনের শীর্ষগুলির মধ্যে রয়েছে, যদি সবচেয়ে বেশি উন্নত বিক্রয় মডেল না হয় এবং শিয়াওমিটির জন্য একটি সাধারণ উদ্দেশ্য রয়েছে তবে গ্রাহকরা সন্তুষ্টির জন্য সন্তোষজনক ব্যয় করার বিশেষত্বটি পেরেছেন প্রথম রেডমি নোট 4 জি ওয়েবে বিক্রি শুরু হয়েছিল। এই বছর, শাওমি দুটি রেডমি নোট বিন্যাস টেলিফোন উন্মোচিত করেছে, যার মধ্যে দুটিই 2019 সালের 50% এর মধ্যেই সেরা টেলিফোন বলে প্রমাণিত হয়েছে The শেষটি, যা রেডমি নোট 8 বিশেষজ্ঞ আমাদেরকে সবচেয়ে বেশি চমকে দিয়েছে এবং কার্যকরভাবে এটি আমাদের পছন্দগুলিতে গ্রহণ করেছে সুযোগ নেই যে আপনি 15,000 টাকারও বেশি এক টাকাও ব্যয় করবেন না। আশ্চর্য কীভাবে রেডমি নোট 8 এস আমাদের রিয়েলমি, ভিভো, ওপ্পো এবং মটোরোলা থেকে কিছু অসাধারণ টেলিফোন দেখে খণ্ড খণ্ডিত না করেই আমাদের '2019 এর সেরা' তালিকায় স্থান দিয়েছে? আগের বছরগুলির বিপরীতে, রেডমি পরিবারের সর্বাধিক বর্তমানের পক্ষে এটি দুর্দান্ত ছিল না কারণ বাজারটি মধ্যপন্থী টেলিফোন কেনার আশায় ক্রেতাদের নষ্ট করে দিয়েছে। সত্য কথা বলুন, রিয়েলমি এক্সটি, রিয়েলমে এক্স 2, রিয়েলমে এক্স, ভিভো জেড 1 এক্স জেনিয়াস, ওপ্পো কে 3 এবং মটোরোলা জি 8 ছাড়াও 2019 সালের শেষের দিকে রেডমি নোট 8 স্টারের বিপরীতে অবিশ্বাস্য বিকল্পগুলির অফার দিয়েছে। তবুও, শাওমি টেলিফোনে তৈরি সম্পর্কে কিছু জিনিস জানে যা সকলের কাছে আগ্রহী এবং 2019 সালের মাঝামাঝি আশ্চর্যজনক রেডমি নোট 7 পেশাদারের পরে, Redmi Note 8 Pro মিয়া অনুরাগীদের এবং প্রথাগত ক্রেতাদের যাচাই করে ক্রুড পাওয়ার, নমনীয় ক্যামেরা, দ্রুততার সাথে বড় ব্যাটারির অনুরোধ জানিয়েছিল চার্জিং, প্রিমিয়াম স্ট্রাকচার, গ্লাস বডি, প্রচুর শোকেস চালিয়ে যায় on সর্বোপরি, শাওমি একরকম বা অন্য কোনও উপায় দ্বারা কীভাবে নোট 8 বিশেষজ্ঞকে উন্নত করতে হবে এবং এখনও শুরুতে ব্যয় 14,999 এ রাখবে তা বুঝতে পেরেছেন।

How has Xiaomi pushed out the challenge?



এটি শাওমি-এর জন্য সহজ-মূলত উপরের অংশটি থেকে হাইলাইটগুলি নিয়ে আসে এবং যে অঞ্চলে কোনও পার্থক্য হয় না সেখানে দর কষাকষি করে। যেহেতু শাওমির একত্রিত হওয়ার অর্থনীতির উপর আরও উল্লেখযোগ্য কমান্ড রয়েছে, তাই এটি নির্মাতারা কীভাবে আরও কম সাফল্য অর্জন করতে পারে তার চেয়ে কীভাবে কম রাখবেন তা নির্ধারণ করতে পারে। আমরা কীভাবে রেডমি নোট বিন্যাসটি ধারাবাহিকভাবে শো-এর জন্য পরিচিত with রেডমি নোট 8 মাস্টার সহ নোট 7 পেশাদারের সত্যিকারের বৃহত শো ছিল, শাওমি তার সর্বশ্রেষ্ঠ শোকেস সরবরাহ করে। এটি একটি এলসিডি বোর্ড থাকা সত্ত্বেও, এটি উচ্চ জটিলতা, শক্তিযুক্ত রঙ এবং সামান্য ইনডেন্ট সহ দুর্দান্ত একটি এলসিডি বোর্ড। আপনি হটস্টারে মোশন ছবি দেখছেন বা পিইউবিজি ভার্সাটিলে খেলছেন তা নির্বিশেষে, শোকেসটি কখনই আপনার এবং আপনার পদার্থের মাঝে আসে না। আমি যেমন গেমস সম্পর্কে বলেছি, নোট 8 বিশেষজ্ঞ তার দলের অন্যতম প্রভাবশালী চিপগুলির সাথে রয়েছে। মিডিয়াটেক হেলিও জি 90 টি চিপটি নোট 8 মাস্টারকে সম্পদ বাড়ানো গেমগুলির সাথে সহজভাবে যেতে সহায়তা করে, উদাহরণস্বরূপ, পিইউবিজি ভার্সেটাইল, মাননীয় বাধ্যবাধকতা পোর্টেবল, কালো শীর্ষ 9: কিংবদন্তি এবং আকাশ সেখান থেকে সীমা। শাওমি তার এমআইইউআই ইন্টারফেসটি ভালভাবে বাড়িয়েছে এবং এটি কোনও উপলব্ধিযোগ্য স্ল্যাক বা হিচাপে রূপান্তরিত করে না। টেলিফোন সেট আপ করার সময় আপনি সেগুলি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এমআইইউআইয়ের এখনও পদোন্নতি রয়েছে, ক্লায়েন্টের অভিজ্ঞতা এতটা ভয়ানক নয়। এমআইইউআই 11 এর সাথে, টেলিফোনটি তরল এবং নিয়মিত অনুভব করে। Redmi Note 8 Pro পেশাদারের ব্যাটারি লাইফ একইভাবে পুরো দিনের জন্য পর্যাপ্ত এবং এটি ব্যতিক্রমী এমআইইউআই ইন্টারফেস এবং একটি বিশাল 4500 এমএএইচ ব্যাটারি হিসাবে চিহ্নিত করা যেতে পারে। 18 ডাব্লু কুইক চার্জিং ফ্রেমওয়ার্ক আপনাকে ব্যাটারি অফ করার সময় খুব দীর্ঘ সময়ের জন্য সংযুক্তিগুলিতে আঁটসাঁট করে তোলে না। রেডমি নোট 5 প্রফেশনাল এবং নোট 8 মাস্টার যে কোনও টেলিফোনের সবচেয়ে অভিযোজিত ক্যামেরা বিন্যাসের অফার দেয়ায় ক্যামেরাগুলি শাওমির জন্য কেন্দ্রীভূত হয়েছে। আপনি একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা পাশাপাশি একটি 2-মেগাপিক্সেল বৃহত স্কেল ক্যামেরা এবং 2 সেন্টিমিটার কেন্দ্রীয় দৈর্ঘ্য সহ একটি ক্যামেরা ক্যামেরা পাবেন যখন সামনে একটি 20-মেগাপিক্সেল সেন্সরের উপর নির্ভর করে সেল্ফাইসের। আপনি এই ক্যামেরার সাথে আইফোন-সমন্বয়ের মান পাবেন না তবে বেশিরভাগ আলোক পরিস্থিতিতে, নোট 8 বিশেষজ্ঞ একটি পর্যাপ্ত ক্রিয়াকলাপ করেন, বিশেষত একটি সাব-15,000 অংশের জন্য।


What makes it the best among the rest?

এটি টেলিফোনের কাঠামো হতে হবে। রেডমি নোট Gen জিনিয়াস চমকপ্রদ কোণগুলির সাথে একটি আনন্দদায়ক কাচের দেহটি বজায় রেখেছিল তবে নোট 8 পেশাদার আরও কাঠামো শক্তি নিয়ে আসে যা আপনি ওয়ানপ্লাস এবং স্যামসাংয়ের টেলিফোনে খুঁজে পান find বাঁকা ব্যাক গ্লাস বোর্ডটি অমিতব্যয় বোধ করে এবং ক্যামেরার বাম্পটি মার্জিতভাবে সম্পন্ন হয়েছে। উপস্থাপনাটি একটি এলসিডি বোর্ডের জন্য মারাত্মকভাবে বেজেলকে সীমিত করেছে এবং সামান্য ইনডেন্ট এটিকে দূর থেকে দূরে উন্নত করে তোলে। আপনি এখানে এবং সেখানে 15,000 টাকার নীচে টেলিফোনে সন্ধান করেন এমন সাধারণ ফিট এবং ফিনিসটি কী চমকপ্রদ, উল্লেখযোগ্যভাবে আরও বেশি। Redmi Note 8 Pro এসটি ইতিবাচকভাবে একত্রিত হয়েছে বলে মনে হচ্ছে এবং টেলিফোনে এমন কোনও অঞ্চলকে বিন্দু মনে করতে পারা কঠিন। প্রকৃতপক্ষে, এমনকি slাল রঙগুলি মার্জিতভাবে করা হয়, এমন কিছু যা প্রতিপক্ষের ব্র্যান্ডগুলি জিয়াওমি থেকে অর্জন করা প্রয়োজন।

To finish up Redmi


Note 8 Pro এস গ্রাহকরা একটি মাঝারি টেলিফোন থেকে সন্ধান করে এমন সবকিছু ঠিকঠাক করে। এটি অবিশ্বাস্য দেখায়, প্রচুর মনে হয়, আপনার পিইউবিজি-আদরকারী আঙ্গুলগুলিকে উত্সাহী রাখতে যথেষ্ট আশ্চর্যজনক এবং এতে এমন ক্যামেরা রয়েছে যা আপনাকে আপনার আইফোন বা ওয়ানপ্লাস-টোটিং সহকর্মীদের আগে অপমান করবে না। 14,999 টাকায়, Redmi Note 8 Pro মাস্টার আপনাকে সেরা অল-রাউন্ড বান্ডিল দেয় এবং এইভাবে এটি সেরা স্ট্যান্ডার্ড টেলিফোন হিসাবে 2019 এর জন্য আমাদের চয়ন।
প্রতিটি নতুন ইন্ডিয়াম টুড অ্যাপ্লিকেশন সহ আপনার টেলিফোনে ক্রমাগত সতর্কতা এবং সমস্ত সংবাদ পান।

No comments

Powered by Blogger.